ভক্তদের জন্য আরেফিন শুভর উপহার

বর্তমানে ঢালিউডে অন্যতম সফল নায়ক আরেফিন শুভ। নিত্যনতুন ভালো কাজ করে দর্শকদের উপহার দিচ্ছেন কিছু সুন্দর মুহূর্ত। এবার সে মুহূর্তকে আরও প্রাণবন্ত করতে চলেছেন তিনি।

ভক্তদের জন্য আরেফিন শুভর উপহার

আগামী ১৩ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শুভ অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি। আর এ সিনেমাতেই এবারই প্রথম কোনো নায়কের বডি ফিটনেসের কারুকাজ দেখতে পাবে দর্শক।

বলিউডে এর চল বেশ পুরনো হলেও ঢাকাই চলচ্চিত্রে এটিই কোনো নায়কের প্রথম প্রচেষ্টা বলা যায়।  চরিত্রের প্রয়োজনে নিজের শারীরিক গঠনে পরিবর্তন এর আগে কোনো নায়ককে করতে দেখেনি দর্শকরা।

তাই মুক্তি প্রতীক্ষিত সিনেমাতে ভক্তরা নায়কের কাছ থেকে এ বিশেষ উপহার পেতে যাচ্ছেন বলা যায়। এ প্রসঙ্গে আরেফিন শুভ বলেন, পর্দায় দর্শকদের নিত্য নতুন কিছু উপহার দেয়ার চেষ্টা করেন তিনি।

ছবিতে তার অভিনয়কে আরও রিয়েলেস্টিক করার জন্যই এ চেষ্টা করেছেন তিনি, যা সম্ভব হয়েছে দর্শকদের ভালোবাসার কারণেই।

মুক্তি প্রতীক্ষিত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটির এখন চলছে প্রচারণার কাজ। তাই এ অভিনেতা ব্যস্ত সময় করছেন। সর্বশেষ বনশ্রীতে তিনি তার ছবি প্রচারণার কাজে যান।

সেখানে দর্শকদের কাছে এ অভিনেতা অপকটে স্বীকার করেন, দর্শকের টাকায় তিনি পোশাক পরেন, খাবার খান। কারণ হিসেবে তিনি এও বলেন, নিজের মূল্যবান সময় বের করে টাকা খরচ করে দর্শক তার সিনেমা দেখেই বলে আজ তিনি আরেফিন শুভ।